Tor Moner Vitor Kar Chobi Aka(তোর মনের ভিতর কার ছবি আকা) Bangla Lyrics By B.H.Akash.

 Tor Moner Vitor Kar Chobi Aka(তোর মনের ভিতর কার ছবি আকা) Bangla Lyrics By B.H.Akash.



Song: Tor Moner Vitor Kar Chobi Aka

Vocal: B.H.Akash

Lyrics: B.H.Akash



Tor Moner Vitor Kar Chobi Aka(তোর মনের ভিতর কার ছবি আকা) Bangla Lyrics 


তোর মনের ভিতর কার ছবি আকা 


তোর মনের ভিতর কার জন্য এতো ভালোবাসা।


তোর মনের ভিতর কার ছবি আকা 


তোর মনের ভিতর কার জন্য এতো ভালোবাসা।


ওরে এতো ভালোবাসি তোরে 


বুঝেও বুঝিস না।


ওরে তোর কারণে জীবনটা যে 


আরতো চলে না।


ওরে এতো ভালোবাসি তোরে 


বুঝেও বুঝিস না।


ওরে তোর কারণে জীবনটা যে 


আরতো চলে না।


তোর মনের ভিতর কার ছবি আকা 


তোর মনের ভিতর কার জন্য এতো ভালোবাসা।


ভালোবাসা ভূলে গেলি করলি ছলনা


ওরে আমার কথা তোর কি মনে পড়ে না।


ভালোবাসা ভূলে গেলি করলি ছলনা


ওরে আমার কথা তোর কি মনে পড়ে না।


তোর মনের ভিতর কার ছবি আকা 


তোর মনের ভিতর কার জন্য এতো ভালোবাসা।


তোর মনের ভিতর কার ছবি আকা 


তোর মনের ভিতর কার জন্য এতো ভালোবাসা।


তুই বন্ধু সুখে থাকিস খবর নিব না,


ওরে আমার মতো থাকবো আমি আপন ঠিকানা।


তুই বন্ধু সুখে থাকিস খবর নিব না,


ওরে আমার মতো থাকবো আমি আপন ঠিকানা।


তোর মনের ভিতর কার ছবি আকা 


তোর মনের ভিতর কার জন্য এতো ভালোবাসা।


তোর মনের ভিতর কার ছবি আকা 


তোর মনের ভিতর কার জন্য এতো ভালোবাসা।


ওরে এতো ভালোবাসি তোরে 


বুঝেও বুঝিস না।


ওরে তোর কারণে জীবনটা যে 


আরতো চলে না।


তোর মনের ভিতর কার ছবি আকা 


তোর মনের ভিতর কার জন্য এতো ভালোবাসা।


Previous Post
No Comment
Add Comment
comment url